রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১২

আফ্রিদি বিপিএলে খেলবেন না !

শহীদ আফ্রিদি নাকি এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলবেন না। আজ রোববার পাকিস্তানের দ্য এক্সপ্রেস ট্রিবিউন পত্রিকার বরাত দিয়ে বার্তা সংস্থা এএনআই এই তথ্য জানিয়েছে।
বিপিএলের নিলামে আফ্রিদিকে সর্বোচ্চ সাত লাখ মার্কিন ডলার মূল্যে কিনেছিল ঢাকা গ্ল্যাডিয়েটরস। কথা ছিল তিনি বিপিএলের একেবারে শেষের দিকে দু-একটি ম্যাচে অংশ নেবেন। তবে এই মুহূর্তে দেশের হয়ে খেলাকেই আফ্রিদি প্রাধিকার দিচ্ছেন বলে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে। বিপিএলের সময়টাতে পাকিস্তানের ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামার কথা।
এদিকে কিছুদিন আগে ঢাকা গ্ল্যাডিয়েটরসের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার প্রথম আলো অনলাইনকে বলেছিলেন, আফ্রিদির সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়ার পরই নিলামে তাঁকে কেনা হয়েছিল। তিনি আরও বলেছিলেন, ঢাকা গ্ল্যাডিয়েটরস জানে যে বিপিএলের সময়ই ইংল্যান্ড-পাকিস্তান ওয়ানডে সিরিজ হওয়ার কারণে আফ্রিদিকে বেশির ভাগ ম্যাচে পাওয়া যাবে না। তবে আফ্রিদি নিশ্চয়তা দিয়েছিলেন ২৭ ফেব্রুয়ারির পর ম্যাচগুলোতে তিনি ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলবেন।
এদিকে আফ্রিদি পুনরায় বিপিএল নিলামের সবচেয়ে দামি ক্রিকেটার হওয়ায় বাংলাদেশের ক্রিকেট সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘বিপিএল নিলামের সবচেয়ে দামি ক্রিকেটার হওয়ায় আমি খুব খুশি। এ জন্য আমি কৃতজ্ঞ। বিপিএলে খেলতে পারলে খুবই ভালো লাগত কিন্তু এই মুহূর্তে পাকিস্তান দলের হয়ে খেলাকেই আমি প্রাধান্য দিচ্ছি।’ এএনআই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন